রাত্রি
- সালেহা বড়লস্কর - বলাকারা চিরদিন ওড়ে ১৭-০৫-২০২৪

কার কালো ঘোমটায়
সূর্যকে ঘুম পাড়ায়?
পৃথিবীর ঝুমঝুমি
যায় সব যায় থামি।
নিশার স্বপন জাগে
রহস্যের ছোঁয়া লাগে।
রাত্রির রহস্য ঘন
বিদায়ের বাঁশী শোন।
সূর্য লুকায় বিবরে
রাত্রির হাসি অধরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:১৮ মিঃ

ak kothay fine